ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জে গায়ে পেট্রোল ঢেলে মাদকাসক্ত যুবকের আত্মহনন

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বদরগঞ্জে গায়ে পেট্রোল ঢেলে মাদকাসক্ত যুবকের আত্মহনন

রংপুরের বদরগঞ্জে স্ত্রীর উপর অভিমান করে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন রনি (২৮) নামে মাদকাসক্ত এক যুবক।

রংপুর: রংপুরের বদরগঞ্জে স্ত্রীর উপর অভিমান করে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন রনি (২৮) নামে মাদকাসক্ত এক যুবক।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বুধবার (২৮ ডিসেম্বর) দিবাগত রাতে ঘটনাটি ঘটে উপজেলার রামনাথপুর ইউপির পাঁচতেপোতি ইন্ডিয়াপাড়ায়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বদরগঞ্জ পৌর শহরের শাহাপুরের লক্ষণ মহন্তের ছেলে রনির সঙ্গে ২ বছর আগে বিয়ে হয় ইন্ডিয়াপড়ার দিপক চন্দ্রের মেয়ে অষ্টমির (২০)। বিয়ের পর অষ্টমি শ্বশুরবাড়িতে থাকতো। সেসময় তার মাদকাসক্ত স্বামী রনি প্রায়ই নেশা  করে তার বন্ধুদের নিয়ে বাসায় ফিরতো। মাঝে মাঝে অষ্টমিকে তার বন্ধুদের কাছে পাঠ‍াতো এবং অনৈতিক কাজে লিপ্ত হওয়ার জন্য বাধ্য করতো। এ কারণে এক বছর আগে অষ্টমি তার বাবার বাড়িতে ফিরে আসে।

ব‍ুধবার রাতে অষ্টমিকে ফিরিয়ে নিতে শ্বশুরবাড়িতে আসে রনি। এসময় অষ্টমি ফিরে যেতে অস্বীকৃতি জানালে সে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

রামনাথপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল মামুন মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, গতকাল রাতে ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে মেম্বার ও চৌকিদার দিয়ে রনিকে হাসপাতালে পাঠিয়েছি।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান বাংলানিউজকে জানান, এক যুবকের মৃত্যুর খবর জেনেছি। কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।