ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে হত্যাচেষ্টার ঘটনায় আটক ২ যুবকের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
স্কুলছাত্রীকে হত্যাচেষ্টার ঘটনায় আটক ২ যুবকের রিমান্ড

জয়পুরহাটের কালাই উপজেলায় নিজ ঘরে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ শেষে হত্যাচেষ্টার ঘটনায় আটক ২ যুবকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় নিজ ঘরে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ শেষে হত্যাচেষ্টার ঘটনায় আটক ২ যুবকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইকবাল বাহার এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, বিকেলে আটক ছফির উদ্দীনের ছেলে মাহবুব (৪০) ও ফেরাজ মিয়ার ছেলে এজাবুলকে(২৭) অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক ইকবাল বাহার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
২৫ ডিসেম্বর (শুক্রবার) গভীর রাতে কালাই উপজেলায় নিজ ঘরে প্রবেশ করে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে হত্যাচেষ্টা চালায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও পরে ঢাকায় স্থানান্তর করা হলেও এখনও তার জ্ঞান ফেরেনি। এ ঘটনায় কালাই থানায় তার চাচা আব্দুল বাকিল বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করেছেন।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ১১টায় জয়পুরহাট শহরের জিরো পয়েন্টে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে ‘পাশে আছি আমরা’ নামে একটি সামাজিক সংগঠন।

মানববন্ধনে সংগঠনের সভাপতি আরাফ রাহমান, সহ সভাপতি পিয়াস, যুগ্ম সাধারণ সম্পাদক তুষার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাবরিনা আক্তার লোপা, মেফতাহুল জান্নাত লিখন ও বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।