ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে অস্ত্রসহ ৩ অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
টাঙ্গাইলে অস্ত্রসহ ৩ অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার

টাঙ্গাইল সদর উপজেলা থেকে তিন অপহরণকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে বিদেশি সেভেন পয়েন্ট সিক্স-২ পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার এবং অপহৃতকে উদ্ধার করা হয়েছে।

টাঙ্গাইল: টাঙ্গাইল সদর উপজেলা থেকে তিন অপহরণকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে বিদেশি সেভেন পয়েন্ট সিক্স-২ পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার এবং অপহৃতকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটায় দিকে মুক্তিপণের টাকা নিতে এলে তাদের আটক করে পুলিশ।

অপহরণকারীরা হচ্ছেন, সদর উপজেলার আশেকপুর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে আব্দুল মজিদ (২৭), মৃত হাছান আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (৩৮) ও কালিহাতী উপজেলার মো. হাফিজ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন (৩০)।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডবি) উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে বলেন, ২৬ ডিসেম্বর দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে অস্ত্রের মুখে কালিহাতী উপজেলার সিঙ্গুরীয়া গ্রামের রফিকুল ইসলামকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। এর পর রফিকুল ইসলামের পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।

পরে রফিকুলের পরিবার বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশকে জানালে আমরা পরিবারের সদস্য সেজে অপহরণকারীদের কথা মত ঘটনাস্থলে গিয়ে তাদের অস্ত্রসহ হাতে নাতে আটক করি। এসময় অপহৃত রফিকুল ইসলামকে উদ্ধার করা হয়। আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরেই অপহরণ ও বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন এসআই।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।