ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
ট্রাকচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত। ছবি: বাংলানিউজ

বগুড়া সদর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক মোটরসাইকেল আরোহী।

বগুড়া: বগুড়া সদর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক মোটরসাইকেল আরোহী।


 
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন -গাইবান্ধার সাঘাটিয়া উপজেলার কচুয়া গ্রামের সুরুজ মিয়া (২৫) ও একই গ্রামের রাকিব (২২)।
 
এ ঘটনায় আহত একই জেলার পূর্ব অনন্তপুর গ্রামের তানজিদকে (২৪) উদ্ধার করে টিএমএসএস কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।    
 
স্থানীয়রা জানান, ওই তিন যুবক গাইবান্ধা থেকে মোটরসাইকেল সার্ভিসিংয়ের জন্য করে বগুড়া শহরে আসেন। পরে মোটরসাইকেল সার্ভিস শেষে তারা বাড়ি ফিরছিলেন।
 
পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ আরোহীরা মহাসড়কে উল্টে পড়ে যায়। এ সময় বগুড়া থেকে ছেড়ে যাওয়া রংপুরগামী একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সুরুজ মিয়া ও রাকিব নিহত হন। আহত হন আরেক আরোহী তানজিদ।
 
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসলাম আলী বাংলানিউজকে জানান, নিহত দু’জনের মরদেহ থানায় রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে।   
 
বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এমবিএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।