ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রায়পুরে গণপিটুনিতে আহত ডাকাতের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
রায়পুরে গণপিটুনিতে আহত ডাকাতের মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডাকাতিকালে গণপিটুনিতে আহত ডাকাত রুহুল আমিনের (৩৫) মৃত্যু হয়েছে।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডাকাতিকালে গণপিটুনিতে আহত ডাকাত রুহুল আমিনের (৩৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রুহুল আমিন উপজেলার চরলক্ষ্মী গ্রামের এরশাদ হাওলাদারের ছেলে।

এর আগে, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে উপজেলার চরমোহনা ইউনিয়নের মিতালী বাজার এলাকার বিগমসীল গ্রামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতিকালে গণপিটুনি দিয়ে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় পুলিশে দেয় স্থানীয়রা।

পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যবসায়ী শরিফ হোসেন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে ঘরের দরজা ভেঙে একদল ডাকাত হানা দেয়। এসময় ডাকাত সদস্যরা তাকে পিটিয়ে আহত করে ঘরে থাকা নগদ দুই লাখ টাকা ও কিছু স্বর্ণলংকার নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করে। এসময় বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাত রুহুল আমিনকে ধরে গণপিটুনি দেয়।

গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সকাল সাড়ে ৯টার দিকে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বাংলানিউজকে বলেন, গণপিটুনিতে নিহত ডাকাত রুহুল আমিনের মরদেহ সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় পৃথক দু’টি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।