ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আত্মঘাতী হামলাকারীদের ধরতে গোয়েন্দা নজরদারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
আত্মঘাতী হামলাকারীদের ধরতে গোয়েন্দা নজরদারি ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয়ে আলোচনা সভায় আইজিপি এ কে এম শহীদুল হক-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জঙ্গি আত্মঘাতী হামলাকারীদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

ময়মনসিংহ: জঙ্গি আত্মঘাতী হামলাকারীদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয়ে এক আলোচনা সভা শেষে স্থানীয় সাংবাদিকদের এ জানান তিনি।

পরে তিনি ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয় ও অফিসার্স মেস-১’র ভিত্তি প্রস্তর স্থাপন, সিসি ক্যামেরা নেটওয়ার্ক, অত্যাধুনিক কন্ট্রোল রুম ও মিডিয়া সেন্টারের উদ্বোধন করেন।

আইজিপি বলেন, দেশ থেকে জঙ্গি নির্ম‍ূল করতে হলে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে। নতুন করে যাতে কেউ জঙ্গি তৎপরতায় জড়িত হতে না পারে সে জন্য প্রত্যেক পরিবারকে তাদের সন্তানের প্রতি সচেতন হতে হবে।

অচিরেই আত্মঘাতী হামলাকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে জানিয়ে পুলিশের মহাপরিদর্শক বলেন, ইংরেজি নববর্ষে রাজধানীসহ দেশের বড় শহরগুলোতে বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা নেওয়া হয়েছে।
ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয় ও অফিসার্স মেস-১’র  অত্যাধুনিক কন্ট্রোল রুম ও মিডিয়া সেন্টারের উদ্বোধন আইজিপি শহীদুল হক
সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) মোহাম্মদ নূরে আলম, কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আল-আমিন প্রমুখ।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম বলেন, অপরাধ নিয়ন্ত্রণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ৬৫ কিলোমিটার এবং শহরজুড়ে গুরুত্বর্পূণ স্থানগুলো সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে এবং অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে সিসিটিভি কন্ট্রোলরুম করা হয়েছে।

পরে আইজিপি বিকেলে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এমএএএম/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad