ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানুয়ায় বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
ধানুয়ায় বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর সীমান্ত থেকে দুই বাংলাদেশি গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে যাওয়ার ঘটনায় বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর সীমান্ত থেকে দুই বাংলাদেশি গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে যাওয়ার ঘটনায় বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ধানুয়া কামালপুর এলসি স্টেশন এলাকার ১০৮৪ ও ১০৮৫ পিলারের মাঝে নো ম্যান্স ল্যান্ডে এ পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পক্ষে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের ধানুয়া কামালপুর কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার আমিনুল ইসলাম ও ভারতীয় সীমান্ত বাহিনীর (বিএসএফ) পক্ষে ২৬ ব্যাটালিয়নের মহেন্দ্রগঞ্জ সাব ক্যাম্পের এসি আনন্দ কুমার পান্ডে নেতৃত্ব দেন। এ সময় উভয় দেশের ৬ জন সদস্য উপস্থিত ছিলেন।

এ সময় বিজিবির পক্ষে দুই বাংলাদেশি আটকের বিষয়টি বিএসএফকে অবহিত করা হলে তারা বিষয়টি বিজিবিকে নিশ্চিত করে। এ সময় বিজিবির পক্ষে আটক ব্যক্তিদের বিষয়ে দ্রুত সমাধানের জন্য বিএসএফ কর্তৃপক্ষকে বলা হয়।

বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের বৈঞ্চবপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে সাজু মিয়া (২৬) ও জোদ্দারপাড়া গ্রামের রুবেল মিয়া (২৫) নামে দুই গরু ব্যবসায়ী বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ১০৮৮ পিলারের কাছে যায়। এ সময় বিএসএফ তাদের ধরে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।