ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে ২ কিশোরীর অপমৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
যশোরে ২ কিশোরীর অপমৃত্যু

যশোরে জেএসসি পরীক্ষায় ভাল ফল না হওয়ায় দুই কিশোরী আত্মহত্যা করেছে। এদের মধ্যে অন্তরা খাতুন গলায় ফাঁস দিয়ে ও মিম পারভীন বিষ পান করে।

যশোর: যশোরে জেএসসি পরীক্ষায় ভাল ফল না হওয়ায় দুই কিশোরী আত্মহত্যা করেছে। এদের মধ্যে অন্তরা খাতুন গলায় ফাঁস দিয়ে ও মিম পারভীন বিষ পান করে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত ও শুক্রবার (৩০ ডিসেম্বর)  সকালে এ ঘটনা ঘটে।

মৃতদের মধ্যে অন্তরা শহরের ইসলামিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ও মিম যশোর সদর উপজেলার তীরেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। এর মধ্যে মিমের মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

মৃত অন্তরা খাতুনের ভাই নয়ন হোসেন বাংলানিউজকে জানান, তার বোন জেএসসি পরীক্ষায় ফেল করেছে এমন খবর পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কিন্তু পরে তার ফলাফলে দেখা গেছে সে ‘বি’ গ্রেডে পাশ করেছে।

অপরদিকে, মৃত মিমের মা রওশন আরা বেগম জানান, মিম জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে বৃহস্পতিবার রাতে বিষ পান করে। শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে বুঝতে পেরে তারা মিমকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়।
এ বিষয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক বাংলানিউজকে বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন এ ব্যাপারে অবগত নন বলে জানান।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।