ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধনবাড়ীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
ধনবাড়ীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন ধনবাড়ী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হচ্ছে

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে।

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে।

 

 
শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে পৌর শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ভবনটির উদ্বোধন করেন সাবেক খাদ্যমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও অর্থমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।

ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম আরা রিনির সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) হেলাল মুর্শেদ খান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভারপ্রাপ্ত সচিব (কল্যাণ) আসাদুজ্জামান আরজু, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. আনোয়ার হোসেন কালু প্রমুখ।

মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের অর্থায়নে ১ কোটি ৬০ লাখ ১২ হাজার ৬৬৫ টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট নবনির্মিত কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ ২০১৫ সালের ১৬ মার্চ শুরু হয়ে চলতি বছরের ৩০ জুন শেষ হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়নে নির্মিত এই ভবনের প্রথম ও দ্বিতীয় তলা বাণিজ্যিক কাজে এবং ৩য় তলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের অফিস কাম মিলনায়তন হিসেবে ব্যবহৃত হবে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।