ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিক নির্বাচনে প্রমাণ হয়েছে জনগণ উন্নয়নের পক্ষে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
নাসিক নির্বাচনে প্রমাণ হয়েছে জনগণ উন্নয়নের পক্ষে নাসিক নির্বাচনে প্রমাণ হয়েছে জনগণ উন্নয়নের পক্ষে-স্বাস্থ্যমন্ত্রী-ছবি: বাংলানিউজ

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে প্রমাণ হয়েছে এদেশের জনগণ সন্ত্রাস, দুর্নীতি ও লুটপাটকারীদের সমর্থন করে না। তারা উন্নয়নের পক্ষে।

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে প্রমাণ হয়েছে এদেশের জনগণ সন্ত্রাস, দুর্নীতি ও লুটপাটকারীদের সমর্থন করে না। তারা উন্নয়নের পক্ষে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার কাজিপুর সদর ইউনিয়ন পরিষদ চত্বরে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের সরকার। প্রাকৃতিক যে কোনো দুর্যোগের সময় সরকার জনগণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এসময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, আব্দুস সামাদ তালুকদার, আব্দুল বারী শেখ, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক দানী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজ ও ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান টিএম আতিকুর রহমান প্রমুখ।

এর আগে মন্ত্রী আলমপুর রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শন করেন এবং আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী সদ্য প্রয়াত মর্তুজ তালুকদারের কবর জিয়ারত করেন।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।