ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রীর সঙ্গে বিএলএস‘র মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রীর সঙ্গে বিএলএস‘র মতবিনিময়

মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ’র সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ লাইভস্টক সোসাইটির (বিএসএল) প্রতিনিধিরা। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজশাহী সার্কিট হাউস কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

রাজশাহী: মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ’র সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ লাইভস্টক সোসাইটির (বিএসএল) প্রতিনিধিরা।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজশাহী সার্কিট হাউস কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ লাইভস্টক সোসাইটির সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. জালাল উদ্দিন সরদার।

এতে বক্তব্য রাখেন- লাইভস্টক সোসাইটির সাধারণ সম্পাদক ডা. হেমায়েতুল ইসলাম আরিফ, সহ-সাংগাঠনিক সম্পাদক সেলিনা বেগম, ভেটেরিনারি স্টুডেন্ট ফেডারেশনের সহ-সভাপতি ডা. জাকির হোসেন।

সভা চলাকালে বাংলাদেশ লাইভস্টক সোসাইটির কোষাধক্ষ্য এনামুল হক লাইভস্টক ভিলেজের জন্য এক খণ্ড জমি এবং ১ দিনের মুরগির বাচ্চার দাম কমানোর জন্য মন্ত্রীর কাছে আবেদন করেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এসএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।