ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
কাশিয়ানীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এসময় কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনাও ঘটে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এসময় কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনাও ঘটে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলী নূর হোসেন বাংলানিউজকে জানান, সাজাইল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কাজী জাহাঙ্গীর আলমের সঙ্গে ইউপি নির্বাচনসহ নানা বিষয় নিয়ে একই গ্রামের অ্যাডভোকেট মোরাদ হোসেন মোল্লার (৪৮) বিরোধ চলে আসছিল। এর জের ধরে বিকেলে দু’পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের দু’নারীসহ অন্তত ২০ জন আহত হন।

এদের মধ্যে মোরাদ, শাফি উদ্দিন মোল্লা (৬৫) ও রুবেল মোল্লাসহ (২৫) সাতজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।