ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসএম হাবিব খুলনা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এসএম হাবিব খুলনা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত

খুলনা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে এটিএন বাংলার এসএম হাবিব সভাপতি নির্বাচিত হয়েছেন।

খুলনা: খুলনা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে এটিএন বাংলার এসএম হাবিব সভাপতি নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টা খেকে দুপুর ৩টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।
 
নির্বাচনে অন্য পদে বিজয়ীরা হলেন-  সহ-সভাপতি পদে শেখ দিদারুল আলম ও অরুন সাহা, যুগ্ম সম্পাদক পদে হাসান আহমেদ মোল্লা, সহকারী সম্পাদক পদে যথাক্রমে আনোয়ারুল ইসলাম কাজল, বাপ্পী খান ও আলমগীর হান্নান। ৯টি সদস্য পদে ড.মো জাকির হোসেন, অধ্যাপক আলী আহমেদ, কাজী মোতাহার রহমান, হারুণ-অর-রশীদ, শেখ মাহমুদ হাসান সোহেল, মো. হুমায়ুন কবীর, মো. আমিরুল ইসলাম, মো. আনিসুজ্জামান ও শেখ আবু হাসান।

এছাড়া কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সহ-সভাপতি (সম্পাদক কোটার) এস এম সাহিদ হোসেন  ও কোষাধ্যক্ষ পদে মো. জাহিদুল ইসলাম নির্বাচিত হন।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সুবীর কুমার রায় ও মো. মুন্সী মাহবুব আলম সোহাগ সমান সংখ্যক ভোট (সমতা) পাওয়ায় এই পদে খুলনা প্রেসক্লাবের গঠনতন্ত্রের ধারা ১৫(ঝ) অনুযায়ী পুনরায় ভোট গ্রহণ করা হবে। ০৩ জানুয়ারি ২০১৭ (মঙ্গলবার) ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।
 
খুলনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) মো. গিয়াস উদ্দিন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান ও বিভাগীয় জেলা তথ্য অফিসের উপ-পরিচালক ম. জাভেদ ইকবাল নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এমআরএম/বিএস
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।