ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মকর্তাদের লাঞ্ছনার প্রতিবাদে রংপুরে রেল ধর্মঘট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
কর্মকর্তাদের লাঞ্ছনার প্রতিবাদে রংপুরে রেল ধর্মঘট

রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান ও উপ-প্রধান বাণিজ্যিক কর্মকর্তাকে লাঞ্ছনার প্রতিবাদে রংপুর রেলস্টেশনের কর্মকর্তা-কর্মচারীরা অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করছে।

রংপুর: রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান ও উপ-প্রধান বাণিজ্যিক কর্মকর্তাকে লাঞ্ছনার প্রতিবাদে রংপুর রেলস্টেশনের কর্মকর্তা-কর্মচারীরা অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করছে।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর থেকে অনির্দিষ্টকালের এ ধর্মঘট শুরু হওয়ায় রংপুরের সাথে উত্তরাঞ্চলের অন্যান্য জেলা ও রাজধানীর ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি সংকোচনের প্রতিবাদ ও আন্ত‍ঃনগর ট্রেনের দাবিতে রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষারকান্তি মন্ডলসহ নেতা-কর্মীরা পশ্চিমাঞ্চল রেলের প্রধান মিহির কান্তি গুহ ও উপ-প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. জিন্নাহর সঙ্গে সাক্ষাৎ করতে যান।

এ বিষয়ে কথা বলতে মিহির কান্তি গুহ অনিচ্ছা প্রকাশ করলে বাকবিতণ্ডা বাধে। এক পর্যায়ে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা ওই দুই কর্মকর্তাকে মারপিট করেন।

এ ঘটনার প্রতিবাদে দুপুর একটা থেকে রংপুর রেলস্টেশনে সব রুটের ট্রেন চলাচল বন্ধ করে দিয়ে ধর্মঘট শুরু করেন স্টেশনের কর্মকর্তা-কর্মচারীরা। কর্মকর্তাদের লাঞ্ছনার ঘটনায় জিআরপি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন স্টেশন সুপার।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।