ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স অ্যাসোসিয়েশনেরে নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
বগুড়া স্পোর্টস রিপোর্টার্স অ্যাসোসিয়েশনেরে নতুন কমিটি

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের ২০১৭ সালের নতুন কমিটিতে তোফাজ্জল হোসেন সভাপতি ও এইচ আলিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বগুড়া: বগুড়া স্পোর্টস রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের ২০১৭ সালের নতুন কমিটিতে তোফাজ্জল হোসেন সভাপতি ও এইচ আলিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তোফাজ্জল হোসেন দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার ও খোলা কাগজের জেলা প্রতিনিধি এবং এইচ আলিম দৈনিক উত্তরের খবরের বিশেষ প্রতিবেদক ও বণিকবার্তার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।



শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি রাহাত রিটুর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মুক্তার সঞ্চালনায় সভায় সাংগঠনিক আলোচনা শেষে নতুন কমিটি গঠনে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

কমিটির অন্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি শামীম আলম, সহ-সাধারণ সম্পাদক সানাউল হক শুভ, কোষাধ্যক্ষ জহুরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য রাহাত রিটু, মোস্তফা মোঘল, আমিনুল ইসলাম মুক্তা ও রবিউল ইসলাম বিদ্যুৎ।
 
সভায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদনসহ সংগঠনকে আরও শক্তিশালী ও বেগবান করার লক্ষে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।
দিনগত সন্ধ্যায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রাহাত রিটু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এমবিএইচ/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।