ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

তানোরে প্রতারক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
তানোরে প্রতারক আটক তানোরে আটক প্রতারক মাহবুব ও সিআইডি কর্মকর্তা/ছবি: বাংলানিউজ

বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজশাহী তানোর উপজেলার বদ্দপুর গ্রামে অভিযান চালিয়ে মাহবুব আলম (৫৫) নামে এক প্রতারককে আটক করা হয়েছে।

রাজশাহী: বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজশাহী তানোর উপজেলার বদ্দপুর গ্রামে অভিযান চালিয়ে মাহবুব আলম (৫৫) নামে এক প্রতারককে আটক করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।

আটক মাহবুব চাঁপাইনবাবগঞ্জের উপরাজরামপুর কাইপাড়া গ্রামের মৃত আনেস মোড়লের ছেলে। তাকে বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রাজশাহী সিআইডির উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, চাঁপাইনবাবগঞ্জের একটি চক্র গ্রামের অতি দরিদ্র সহজ সরল লোকদের অল্প খরচে বিদেশে ভালো বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছেন- এমন খবর ছিল। কিন্তু প্রতারক চক্রটিকে ধরতে পারছিলেন না তারা। পরে আজ গোপনে জানতে পারেন, রাজশাহীর তানোরের বদ্দপুর গ্রামে একটি বাড়িতে ওই প্রতারক চক্রের কিছু সদস্য অবস্থান করছেন।

তারা বিদেশে লোক পাঠানোর নাম করে টাকাও লেনদেন করছেন। দুপুরে সিআইডির একটি ইউনিট ওই বাড়িতে অভিযান চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও মাহবুব আলমকে হাতেনাতে আটক করা হয়।

এসআই মনিরুজ্জামান আরও জানান, বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে গত ২৬ অক্টোবর তানোর থানায় দায়ের করা মানবপাচার মামলায় গ্রেফতার দেখানো হবে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এসএস/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।