ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়া প্রেসক্লাবের নির্বাচন ৩১ জানুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
বগুড়া প্রেসক্লাবের নির্বাচন ৩১ জানুয়ারি

বগুড়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ জানুয়ারি। আর ২৭ জানুয়ারি সাধারণ সভা ও ২৯ জানুয়ারি বার্ষিক ভোজ অনুষ্ঠিত হবে।

বগুড়া: বগুড়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ জানুয়ারি। আর ২৭ জানুয়ারি সাধারণ সভা ও ২৯ জানুয়ারি বার্ষিক ভোজ অনুষ্ঠিত হবে।



শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

সন্ধ্যায় বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম বাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেসক্লাবের সহ-সভাপতি জিয়া শাহীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, সহ-সভাপতি আব্দুর রহিম বগরা, যুগ্ম সম্পাদক জিএম সজল, আব্দুস সালাম বাবু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, সাহিত্য সম্পাদক জেএম রউফ, পাঠাগার সম্পাদক তানসেন আলম, ক্রীড়া সম্পাদক জাফর আহমেদ মিলন, নির্বাহী সদস্য রেজাউল হাসান রানু, মোহন আখন্দ, ঠান্ডা আজাদ, আরিফ রেহমান, আমজাদ হোসেন মিন্টু, সাজ্জাদ হোসেন পল্লব প্রমুখ।
 
সভায় আগামী ৩১ জানুয়ারি বগুড়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে আমজাদ হোসেন মিন্টুকে চেয়ারম্যান, জিয়া শাহীন ও আব্দুস সালাম বাবুকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এছাড়া প্রেসক্লাবের আয় ব্যয় নিরীক্ষণের জন্য অডিটর নিযুক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এমবিএইচ/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।