ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গৌরনদীতে ডিবি পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭

বরিশাল: বরিশালের গৌরনদীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর কসবা আল্লাহর মসজিদ নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত পুলিশ জানিয়েছে, মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের চরআইকান্দি গ্রামের পোল্টি ব্যবসায়ী তালুকদার জলিল গৌরনদী উপজেলার টরকী বন্দরের ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে সাড়ে তিন লাখ টাকা তোলেন।

পরে একটি ব্যাটারিচালিত ইজিবাইকে করে গৌরনদী বন্দরের উদেশ্যে রওনা দেন। এসময় ঢাকা-বরিশাল মহাসড়কের কসবা আল্লাহর মসজিদের কাছে পৌঁছলে ইজিবাইকের গতিরোধ করে একটি মাইক্রোবাস। মাইক্রোবাস থাকা কয়েক ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ী জলিলকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে জলিলের সঙ্গে থাকা ৩ লাখ ৭৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়ার একটি সড়কে ফেলে রেখে যায়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীয় টাকা ছিনতাইয়ের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে স্থানীয়দের সহায়তায় ব্যবসায়ী জলিলকে উদ্ধার করা হয়েছে। কিন্তু তার সঙ্গে থাকা মোট ৩ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধা করা যায় নি। ব্যাংক থেকে তোলা ৩ লাখ ৫০ হাজার টাকার পাশাপাশি পূর্বে তার কাছে আরো ২৫ হাজার টাকা ছিলো বলে দাবি করেছেন ব্যবসায়ী জলিল।

এ ঘটনায় এখনো মামলা দায়ের না হলেও টাকা উদ্ধার ও অপরাধীদের ধরতে দু’টি টিম কাজ করছে। পাশাপাশি পুরো বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।