ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ‘পুলিশের গুলিতে’ ফেরারি আসামি নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
সিলেটে ‘পুলিশের গুলিতে’ ফেরারি আসামি নিহত

সিলেট: সিলেটে হাবিবুর রহমান (৩৩) নামে ডাকাতি মামলার এক ফেরারি আসামি'পুলিশের গুলিতে' নিহত হয়েছেন। এ ঘটনায় চার পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় সিলেটের কানাইঘাট উপজেলার সাতবাক ইউনিয়নের চড়ইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশের ভাষ্য, হাবিবের লোকদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়কালে হাবিব গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।  
তবে স্থানীয় সূত্র জানায়, হাবিব পুলিশের গুলিতে মারা গেছেন।

তিন বছর আগে একটি ডাকাতি মামলার আসামি হয়ে পলাতক ছিলেন হাবিবুর রহমান। বৃহস্পতিবার রাতে উপ-পরিদর্শক (এসআই) আবু কাওসারের নেতৃত্বে পুলিশের একটি দল চড়ইপাড়া গ্রামে অভিযান চালিয়ে হাবিবুর রহমানকে ধরে ফেলে। এসময় স্থানীয়রা তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিতে চেষ্টা চালালে অবস্থা বেগতিক দেখে পুলিশ গুলি চালায়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান হাবিব। এ ঘটনায় চার পুলিশ সদস্যসহ এলাকার অন্তত আরো ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে রয়েছেন নিহত হাবিবুরের ভাই ফয়জুর রহমান (৩৬) ও ভাতিজা কামরুল ইসলামও (২০)।

হামলায় আহত এসআই আবু কাওসার, কনস্টবল বশির, রাজ্জাক, পারভেজকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বাংলানিউজকে হাবিব নিহত হবার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পুলিশ তাকে ধরার পর ডাকাতরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় উভয় পক্ষের গুলাগুলিতে হাবিব নিহত হন। ’

হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠোনো হয়েছে্ ।  'পুলিশের সঙ্গে গুলি বিনিময়ে জড়িতদের ধরতে সাঁড়াশি অভিযান চালানো হচ্ছে' বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়:০৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭

এনইউ/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।