ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৩ তরুণী উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৩ তরুণী উদ্ধার 

রাজবাড়ী: বিক্রির চার বছর পর রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে তিন তরুণীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ১১টার দিকে তাদের উদ্ধার করা হয়।  

উদ্ধারকৃত তরুণীদের বাড়ি খুলনা জেলার খালিশপুর উপজেলা, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা ও টাঙ্গাইল জেলার নাগরপুরে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বাংলানিউজকে জানান, উদ্ধার করা তিন তরুণী চার বছর আগে ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। ওই সময় অজ্ঞাতপরিচয় কয়েকজন প্রতারক উচ্চ বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের দৌলতদিয়া যৌনপল্লীতে এনে ফারজানা নামে এক সর্দারনীর কাছে বিক্রি করে দেন। এরপর থেকে ফারজানা ওই তিন তরুণীকে নির্যাতন করে তাদের দিয়ে জোর করে দেহব্যবসা করিয়ে আসছিলেন। খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত যৌনপল্লীর ফারজানার বাড়িতে অভিযান চালিয়ে ওই তিন তরুণীকে উদ্ধার করা হয়। তবে ওই সময় ফারজানা কৌশলে পালিয়ে যান।

উদ্ধার করা তিন তরুণীর মধ্যে একজনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের অভিভাবক না পাওয়ায় তাদের ফরিদপুর বাইতুল আমানে সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।