ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে অস্ত্রসহ সন্ত্রাসী রতন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
নারায়ণগঞ্জে অস্ত্রসহ সন্ত্রাসী রতন গ্রেফতার ডিবি পুলিশের হাতে গ্রেফতার সন্ত্রাসী রতন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে রাজশাহীর সন্ত্রাসী আজিজুর রহমান ওরফে রতনকে (৩৮) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

রতন রাজশাহীর একাধিক খুন, ডাকাতি ও চুরির মামলায় পলাতক আসামি ও নাটোরের নলডাঙ্গা উপজেলার রমশার কাজীপুর গ্রামের মৃত নাদের আলী শাহের ছেলে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ১০ টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় ডিবি।

এর আগে ভোরে তাকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি ট্রাক থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে এক রাউন্ডগুলিসহ একটি বিদেশি ৭.৬৫ পিস্তল ও ম্যাগজিন জব্দ করা হয়।

ডিবির উপ পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, রতন রাজশাহীর সন্ত্রাসী, তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চুরি, ছিনতাইয়ের পাশাপাশি পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার অভিযোগ রয়েছে। দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে সিলেটের জৈন্তাপুর থানার বর্ডার এলাকায় আত্মগোপনে ছিলো।

তিনি আরো জানান, সিলেটে গ্রেফতার অভিযানের সংবাদ পেয়ে রতন ঢাকায় পালিয়ে যাবার সময় সিদ্ধিরগঞ্জ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।