ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাংশায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
পাংশায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর পুকুর থেকে মো. পিয়াস আলী (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়া গ্রামের রায় মশাইয়ের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পিয়াস ভট্টাচার্যপাড়া গ্রামের মো. আরশেদ আলীর ছেলে এবং বাবুপাড়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।

পিয়াসের পরিবারের বরাত দিয়ে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন বাংলানিউজকে জানান, ১৯ ডিসেম্বর সন্ধ্যায় পিয়াস স্থানীয় রশিদ মোড় এলাকায় টিভি দেখতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

শুক্রবার সকালে ভট্টাচার্যপাড়া গ্রামের রায় মশাইয়ের পুকুরে পিয়াসের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাৎক্ষণিকভাবে মৃত্যু কারণ জানা যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।