ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শরীয়তপুরে যাত্রীবাহী বাস খাদে, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
শরীয়তপুরে যাত্রীবাহী বাস খাদে, আহত ৩০

শরীয়তপুর: শরীয়তপুরে উর্মি সরদার নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু ও নারীসহ কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে শরীয়তপুর সদর উপজেলার কোটাপাড়া ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে কাজী সামসুজ্জামান (৫০), ফারজানা আক্তার (৩২), হিমা আক্তার (২৩), কামাল ফকির (৩৮), ওয়াসিম (৩০), রবিন (১৮), এমদাদ ফকির (৩৮) ও আফজাল খন্দকারের (২৩) অবস্থা গুরুতর বলে জানিয়েছে সদর হাসপাতালের চিকিৎসক ডা. মো. এহসানুল ইসলাম। এদের মধ্যে কয়েকজনের মুখমণ্ডল ও শরীর এসিডে ঝলসে গেছে। কারো কোমর ও হাত-পা ভেঙে গেছে।
 
শরীয়তপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আজম মাদবর বাংলানিউজকে জানান, উর্মি সরদার নামে একটি সিটিং সার্ভিস বাস ৩৫ জন যাত্রী নিয়ে সকাল ১০টার দিকে জাজিরা উপজেলার মাঝিরঘাট থেকে শরীয়তপুরের উদ্দেশে ছেড়ে আসে। ১১টার দিকে বাসটি সদর উপজেলার কোটাপাড়া বড় ব্রিজে ওঠার সময় ব্রিজের ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসে থাকা শিশু ও নারীসহ প্রায় সব যাত্রী আহত হয়।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জিয়াউর রহমান বলেন, দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে গিয়েছি। কয়েকজনের অবস্থা গুরুতর। আহতরা যেন ভালোভাবে চিকিৎসা পায় সে ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।