ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ দুর্ঘটনা কবলিত গাড়ি/ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া, গোদাগাড়ী ও চারঘাট উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে এ তিনটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর উপকণ্ঠ চৌদ্দপাই এলাকার ইউনুস আলীর ছেলে নজরুল ইসলাম (৫০) এবং গোদাগাড়ী উপজেলার ফরিদপুর গ্রামের আজম আলীর ছেলে জুয়েল রানা (২৭)। তবে নিহত অপর দুজনের নামপরিচয় জানা জায়নি।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া বাংলানিউজকে জানান, নিহত নজরুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী। অপর এক ব্যক্তির সঙ্গে তিনি মোটরসাইকেলে চড়ে ঢাকা-রাজশাহী মহাসড়ক দিয়ে পুঠিয়া থেকে রাজশাহী যাচ্ছিলেন। পথে উপজেলার বানেশ্বর এলাকায় একটি ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নজরুল মারা যান। এরপর স্থানীয়রা মিজানুর রহমান বাবু নামের অপর এক আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশ গিয়ে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান ওসি সায়েদুর রহমান।

এদিকে রাজশাহীর গোদাগাড়ী থানার ওসি হিপজুর আলম মুন্সি জানান, উপজেলার কামারপাড়া এলাকার একটি মসজিদে নামাজ পড়ার উদ্দেশ্য মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন মুরগি ব্যবসায়ী জুয়েল। এ সময় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে চিনি ভর্তি একটি ট্রাক তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই জুয়েল নিহত হন। পরে তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান গোদাগাড়ী থানার ওই পুলিশ কর্মকর্তা।

এদিকে, রাজশাহীর চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, দুপুরে দুই মোটরসাইকেল আরোহী বানেশ্বর-চারঘাট সড়ক দিয়ে বানেশ্বরের দিকে যাচ্ছিলেন। পথে চোঙ্গাতলা এলাকায় একটি বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। দুজনের হেলমেট থাকলেও তা ভেঙে গিয়ে তারা মাথায় আঘাত পেয়েছিলেন।

ওসি জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি। তবে তাদের বাড়ি নাটোরের কানাইখালী বলে স্থানীয় একটি সূত্র জানা গেছে। ওই এলাকায় খবর পাঠানো হয়েছে। আর নিহতদের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
এসএস/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।