ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনাইমুড়িতে মুক্তিযোদ্ধাদের সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
সোনাইমুড়িতে মুক্তিযোদ্ধাদের সম্মাননা সোনাইমুড়ি উপজেলায় বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়া হচ্ছে/ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়া হয়েছে। 

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কালিকাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

পরে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভায় সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা অধ্যাপক মো. হানিফের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার রুহুল আমিন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাইমুড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, সহ-সভাপতি মাহফুজুর রহমান বাহার, সোনাইমুড়ি উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান খলিলসহ অন্য নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে খন্দকার রুহুল আমিন বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। মুক্তিযুদ্ধের চেতনা বিকশিত করতে আমরা নৌকার জন্য কাজ করে যাবো।  

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।