ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে স্কুলছাত্র হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
বরিশালে স্কুলছাত্র হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন স্কুলছাত্র আবু সালেহ’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধনে এলাকাবাসী। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল নগরের নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র আবু সালেহ’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে নগরের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- নিহত স্কুলছাত্র সালেহ’র চাচা সেলিম মৃধা, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) বরিশাল জেলার সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী ও বরিশাল জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি এ. কে আজাদ, গণসংহতি আন্দোলনের বরিশাল জেলার সদস্য সচিব হারুন অর রশীদ প্রমুখ।



বক্তারা বলেন, নিহত স্কুলছাত্র সালেহকে পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা হত্যা করেছে। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে এ ধরনের অপরাধ করে সন্ত্রাসীরা বুক ফুলিয়ে হাঁটবে। একমাত্র সন্তানকে হারিয়ে আর কতো মা পথে পথে কান্না করে দিন কাটাবে।

এ সময় বক্তারা নিহত আবু সালেহ’র হত্যার ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারে দাবি জানান।

রোববার (১০ ডিসেম্বর) রাতে বরিশালের রুপাতলীর শের-ই-বাংলা রোডের একটি বন্ধ চায়ের দোকানের সামনে এসএসসি পরীক্ষার্থী আবু সালেহ’র ওপর হামলা চালায় একই এলাকার কলেজ ছাত্র হৃদয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহত সালেহ বরিশালের রুপাতলী এলাকার শের-ই-বাংলা রোডের মৃধা বাড়ির লিটন মৃধার ছেলে।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।