ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কমলনগরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
কমলনগরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে ধর্ষণে ব্যর্থ হয়ে এক গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে বলে অভিযোগ উঠেছে ইটভাটা শ্রমিক মো. হারুনের (২৫) বিরুদ্ধে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ‘এসিড’ আক্রান্ত ওই গৃহবধূকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পরীক্ষা ও চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের চর পাগলা গ্রামে ওই গৃহবধূকে এসিড নিক্ষেপ করা হয়।

 


ঘটনার পর স্থানীয়ভাবে মীমাংশার আশ্বাস দিয়ে থানা পুলিশকে জানানো হয়নি। একদিন পর শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে খবর পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করে।

গৃহবধূর স্বামী এলাকার বাইরে ইটভাটার শ্রমিকের কাজ করেন। অভিযুক্ত হারুন চর পাগলা গ্রামের আবুল কাসেমের ছেলে। তিনি একই ইটভাটার শ্রমিক।

গৃহবধূ ও তার স্বজনদের অভিযোগ, বখাটে হারুন বৃহস্পতিবার রাতে কৌশলে গৃহবধূর ঘরে ঢুকে কু-প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এ ঘটনার পর একটি মহল বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে এলাকায় চিকিৎসা করায়, স্থানীয়ভাবে মীমাংশার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ গৃহবধূকে উদ্ধার করে থানায় নেয়।  

অভিযুক্ত হারুন বলেন, তাকে ওই বাড়িতে ডেকে নেওয়া হচ্ছে। ধষর্ণ চেষ্টা ও এসিড নিক্ষেপের বিষয়টি সত্য নয়।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আলমগীর হোসেন বলেন, গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। গৃহবধূর কপালের কিছু অংশে কালোদাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যাটারির পানি নিক্ষেপ করা হয়েছে। তবুও আরও নিশ্চিত হওয়ার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত হারুনকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা,  ডিসেম্বর ২৩, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।