ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০

ফরিদপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। 

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা যায়, সালথা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাঝারদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হামিদের সঙ্গে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মাতুব্বরের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল।

 

এর জের ধরে শনিবার সকালে মাঝারদিয়া গ্রামে দুইপক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। কয়েকঘণ্টার সংঘর্ষে  উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আর আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠায়।  

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন খান বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকা শান্ত রয়েছে। ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।  

তবে এখনও পর্যন্ত এ ঘটনায় কোনো পক্ষই থানায় মামলা করেনি বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।