ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাজীগঞ্জে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
হাজীগঞ্জে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার আসাদ হোসেন

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচো সাহেব বাজার এলাকা থেকে আসাদ হোসেন (১৮) নামে এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সাহেব বাজার সড়কের পাশের ফসলি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আসাদ উপজেলার তিন নম্বর কালচোঁ ইউনিয়নের খিলপাড়ার প্রধানিয়া বাড়ির মো. রফিকুল ইসলামের ছেলে।

 

কালচোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানিয়া বাংলানিউজকে জানান, শনিবার রাতে বাড়ির অন্য যুবকদের সঙ্গে ব্যাডমিন্টন খেলছিলেন আসাদ। এ সময় ব্যাডমিন্টন খেলার জন্য শাটল কর্ক প্রয়োজন হলে তাকে টাকা দিয়ে পাশের সাহেব বাজারে কর্ক কিনতে পাঠানো হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুজির পর সকালে বাজারের পাশের রাস্তায় মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় তার গলা কাটা মরদেহ পড়ে থাকার খবর পাওয়া যায়।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর  হাসপাতাল মর্গে পাঠায়।  এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।