ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ক্যান্টিনের শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
নারায়ণগঞ্জে ক্যান্টিনের শীতবস্ত্র বিতরণ ক্যান্টিনের শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ: ''মানুষ মানুষের জন্য'' স্লোগানে প্রয়াত যুবলীগ নেতা গোলাম সারোয়ার স্মরণে নারায়ণগঞ্জে অসহায় সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ‘ক্যান্টিন বন্ধুমহল’ নামে একটি সংগঠন। 

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে ১টায় চাষাঢ়া এস আর এন্টারপ্রাইজ অফিসের প্রধান ফটকের সামনে ২৫০টি ও সরদারপাড়া এতিম মাদ্রাসায় আরো ২৭০টি শীতবস্ত্র বিতরণ করা হয়। ক্যান্টিন বন্ধুমহলের সকল সদস্যদের নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

সংগঠনের পক্ষে শীতবস্ত্র বিতরণ করেন বিকেএমইএ'র পরিচালক ও নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু।  

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, ক্যান্টিন বন্ধু মহলের সদস্য নূরে আলম রিপন, শরিফ, ইসমাইল দেওয়ান বিদ্যুৎ, রনবীর রায়, রনক, শেখ মাহবুবুর রহমান, তারেক সালাউদ্দিন, মো. জসিম উদ্দিন, লিটন সাহা, মো. আলী বুলবুল, শাহিন, সেলিম, আলমগীর  হোসেন শাহিন, মো. শাহিন সরকার, রিয়াজ, নিয়াজ, রতন, রঞ্জন, কামরুল, রিপন মামা, লিটন চাচা, সুজন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।