ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে গাঁজা ও কয়লা জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
সুনামগঞ্জে গাঁজা ও কয়লা জব্দ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনামগঞ্জ: সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে গাঁজা, কয়লা, মিল্ক পাউডার ও বডি লোশন জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিজিবি। এর আগে শনিবার (২৩ ডিসেম্বর) রাতে সীমান্ত এলাকা থেকে এসব জব্দ করা হয়।

সুনামগঞ্জ-২৮ বিজিবি অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল নাসির উদ্দিন
আহমেদ বাংলানিউজকে জানান, রাতে সুনামগঞ্জ শহরের পুরাতন বাস স্টেশন এলাকায় এসএ পরিবহন অফিস থেকে ৯৫ প্যাকেট মিল্ক পাউডার ও ১ হাজার ২৫৫ বোতল বডি লোশন জব্দ করা হয়। যার মূল্য ৩ লাখ ৩ হাজার ৪০ টাকা হবে।

অপর অভিযানে সদর উপজেলার সীমান্তবর্তী নারায়ণতলা থেকে সীমান্ত মেইন পিলার ১২১৩ এর কাছ থেকে ১ কেজি গাঁজা জব্দ করা হয়। যার মূল্য ৩ হাজার ৫০০ টাকা হবে।

তাহিরপুর উপজেলার বালিয়াঘাটা সীমান্ত পিলার ১১৯৭/৭-এস এর কাছ থেকে ২০০ কেজি কয়লা জব্দ করা হয়। যার মূল্য ২ হাজার ৬০০ টাকা হবে।

তাহিরপুরের চারাগাঁও সীমান্ত মেইন পিলার ১১৯৬ এর কাছ থেকে ৫০০ কেজি কয়লা জব্দ করা হয়। যার মূল্য ৬ হাজার ৫০০ টাকা হবে।

তাহিরপুরের বিরেন্দ্রনগর সীমান্ত পিলার ১১৯৪/৫-এস এর কাছ থেকে ১টি মোটরসাইকেল জব্দ করা হয়। যার মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা হবে।

এ ব্যাপারে স্থানীয় থানায় মামলা দায়ের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।