ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

গৌরনদী থেকে বোমায় হাত উড়ে যাওয়া যুবক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
গৌরনদী থেকে বোমায় হাত উড়ে যাওয়া যুবক আটক

মাদারীপুর: মাদারীপুরের কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের খুনেরচর এলাকায় বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে হাত উড়ে যাওয়া আহত শফিকুল ইসলামকে (২৩) আটক করেছে বরিশালের গৌরনদী থানা পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে গৌরনদীর একটি ক্লিনিক থেকে তাকে আটক করা হয় বলে জানা গেছে।

গৌরনদী থানা সূত্রে জানা যায়, বোমায় হাতের কব্জি উড়ে যাওয়া যুবককে কালকিনি থেকে বরিশালে চিকিৎসার জন্য আনা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে খোঁজ নেওয়া হয়।

পরে সেখানে না পেয়ে পুলিশ বিভিন্নস্থানে খোঁজ করে গৌরনদীর একটি ক্লিনিকে তার খোঁজ পায়। পরে গৌরনদী থানা পুলিশ তাকে আটক করে। বর্তমানে পুলিশ প্রহরায় তার চিকিৎসা চলছে।

মাদারীপুরের পুলিশ সুপার (সার্কেল) সুমন কুমার দেব বাংলানিউজকে বলেন, শফিকুলকে গৌরনদী থেকে নিয়ে আসতে কালকিনি পুলিশ সেখানে গিয়েছে। শুনেছি আহত যুবক পরিচয় গোপন করে হাসপাতালে ভর্তি হয়েছেন।

রোববার সন্ধ্যায় এক সাবেক ইউপি সদস্যের বাড়িতে বসে হাত বোমা তৈরি করতে গেলে হঠাৎ বিস্ফোরণে দুই হাতের কব্জি উড়ে যায় শফিকুলের। তিনি কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের খুনেরচর এলাকার বাসিন্দা।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।