ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরে মানসিক ভারসাম্যহীন যুবকের হামলায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
শিবচরে মানসিক ভারসাম্যহীন যুবকের হামলায় স্কুলছাত্র নিহত

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচর উপজেলায় মানসিক ভারসাম্যহীন যুবকের হামলায় শাহাদাৎ হোসেন (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার পাঁচ্চর এলাকার বাখরেরকান্দি গ্রামে হামলার শিকার হয় শাহাদাৎ। এ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শাহাদাৎ একই গ্রামের শাজাহান শেখের ছেলে। সে পাঁচ্চর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে পাঁচ্চর-কাওড়াকান্দি সড়কের ভিআইপি মোড়ের এক মাঠে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলছিল শাহাদাৎ। খেলা শেষে ক্রিকেট খেলার কিছু সামগ্রী কিনতে পাশের এক দোকানে যায়। এসময় ফয়সাল চৌধুরী (৩০) নামে এলাকার মানসিক ভারসাম্যহীন এক যুবক পেছন থেকে লোহার পাইপ দিয়ে তার মাথায় আঘাত করেন। এতে মাথা ফেটে জ্ঞান হারায় শাহাদাৎ। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শিবচর থানার পুলিশ পরিদর্শক (অপারেশ) আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় রাতেই অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন ফয়সালকে আটক করেছি। এ বিষয়ে মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।