ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্র হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
স্কুলছাত্র হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন স্কুলছাত্র আবির রবি দাস হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

বরিশাল: আছমত আলী খান (একে) ইনস্টিটিউশনের অষ্টম শ্রেণির শিক্ষার্থী আবির রবি দাসের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বরিশালে মানববন্ধন করা হয়েছে। 

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নগরের অশ্বিনী ‍কুমার হল চত্ত্বরে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা সংসদ।  

ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা সংসদের সভাপতি দীপংকর কুন্ডুর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন-সিপিবি বরিশাল জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট একে আজাদ, নারী শ্রমিক ট্রেড ইউনিয়ন বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক জোছনা আক্তার, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ব্রজমোহন কলেজ সংসদের আহ্বায়ক জাহাঙ্গীর আলম জামাল, মলয় সাহা, আশা দাস বন্যা দাস প্রমুখ।

 

বক্তারা অবিলম্বে আবির হত্যাকারী মিরাজকে গ্রেফতার করে কঠোর বিচার এবং তার পরিবারের যথাযথ ক্ষতিপূরণের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।  

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে নগরের ফলপট্টি এলাকায় ক্রিকেট খেলা নিয়ে দ্বন্ধের জের ধরে একে স্কুলের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার্থী আবিরের মাথায় ব্যাট দিয়ে সজোরে আঘাত করে তারই বন্ধু মিরাজ। পরে শনিবার (২৩ ডিসেম্বর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবিরের মৃত্যু হয়।  

এ ঘটনায় আবিরের বাবা জয় রবি দাস বাদী হয়ে মিরাজসহ ৪ জনকে আসামি করে কোতয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ মিরাজের বাবা বাবুলকে আটক করলেও মামলার প্রধান আসামিকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭ 
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।