ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রী নির্যাতন মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
স্কুলছাত্রী নির্যাতন মামলার প্রধান আসামি গ্রেফতার স্কুলছাত্রী নির্যাতন মামলার প্রধান আসামি আকুল হোসেন

বগুড়া: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় অভিযান চালিয়ে বগুড়ার ধুনট উপজেলার এক স্কুলছাত্রী নির্যাতন মামলার প্রধান আসামি আকুল হোসেনকে (২০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে র‌্যাব-১২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। আসামি আকুল হোসেন ধুনট উপজেলার ভুতবাড়ী গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ধুনট উপজেলার নিউ সারিয়াকান্দি গ্রামের মতিউর রহমানের স্কুল পড়ুয়া মেয়েকে বিভিন্ন সময় রাস্তাঘাটে প্রেম প্রস্তাবসহ নানাভাবে উত্যক্ত করে আসছিলো বখাটে আকুল হোসেন। প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১১ ডিসেম্বর ওই বখাটে তার সহযোগিদের নিয়ে মেয়েটির বাড়ি ভাঙচুর করে ও তাকে শ্লীলতাহানির চেষ্টা চালায়।

পরে এলাকাবাসীর সহায়তায় মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরদিন ১২ ডিসেম্বর এ ঘটনায় বখাটে আকুল হোসেনকে প্রধান আসামি করে ধুনট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়।

গ্রেফতার আকুল হোসেনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান লেফটেন্যান্ট কমান্ডার রুহুল আমিন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।