ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে অক্টোবর বিপ্লবের শতবর্ষ উদযাপনে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
সুনামগঞ্জে অক্টোবর বিপ্লবের শতবর্ষ উদযাপনে র‌্যালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনামগঞ্জ: ‘মুক্তির পথ সমাজতন্ত্র’ এই স্লোগানে অক্টোবর বিপ্লবের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে পৌর চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে অক্টোবর বিপ্লবের শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির আয়োজনে শহরের পৌর চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পৌর চত্বরে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উদযাপন কমিটির আহ্বায়ক রমেন্দ কুমার দে মিন্টুর সভাপতিত্বে ও জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলীর সদস্য আব্দুল্লাহ আল কাফি রতন, জেলা উদীচীর সভাপতি শিলা
রায়, খেলা ঘর আসরের সভাপতি বিজন সেন রায়, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, নারী নেত্রী সঞ্চিতা চৌধুরী, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে, অ্যাডভোকেট রহুল তুহিন, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা যুব ইউনিয়নের নেতা আবু তাহের, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি শাহজালাল সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।