ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

যশোরে কেমিক্যালবাহী কাভার্ড ভ্যানে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
যশোরে কেমিক্যালবাহী কাভার্ড ভ্যানে আগুন যশোরে কেমিক্যালবাহী কাভার্ড ভ্যানে আগুন

যশোর: যশোর-মাগুরা সড়কের রজনীগন্ধা ফিলিং স্টেশন এলাকায় কেমিক্যাল বহনকারী একটি কাভার্ড ভ্যান, গ্যাস সিলিন্ডারের একটি দোকান ও কয়েকটি ট্রাকে ভয়াবহ আগুন লেগেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত সোয়া ৯টার দিকে যশোর-মাগুরা সড়কের উপশহর এলাকার একটি মোটর গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুন কেমিক্যালবাহী ওই কাভার্ড ভ্যান, গ্যাস সিলিন্ডারের দোকান ও কয়েকটি ট্রাকে ছড়িয়ে পড়ে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমল হুদা বাংলানিউজকে বলেন, আগুনের তীব্রতা অনেক বেশি হওয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এখনও নিয়ন্ত্রণে আনতে পারেননি।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জানান, যশোর ছাড়াও ঝিকরগাছার একাধিক ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগ নেতা সরদার ফরিদ আহম্মেদ বাংলানিউজকে বলেন, ওই মোটর গ্যারেজের সামনে দাঁড়িয়ে থাকা কেমিক্যাল বহনকারী একটি কাভার্ড ভ্যানে আগুন ছড়িয়ে পড়ে। এরপর সেখান থেকে পার্শ্ববর্তী গ্যাস সিলিন্ডারে দোকান, ৫-৬টি ট্রাক ও পাশ্ববর্তী মুক্ত বাংলা কৃষি কলেজে আগুন লেগেছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
ইউজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।