ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বরিশালে কলেজছাত্রকে কুপিয়ে জখম, সহপাঠীদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
বরিশালে কলেজছাত্রকে কুপিয়ে জখম, সহপাঠীদের বিক্ষোভ

বরিশাল: বরিশালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র সোহেল চৌধুরীকে (২০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনার প্রতিবাদে সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন তার সহপাঠীরা।

এর আগে রাত পৌনে ৮ টার দিকে বরিশাল নগরীর চৌমাথা লেকের পশ্চিম পাড়ে অবস্থানকালে দুর্বৃত্তরা কলেজছাত্র সোহেলের ওপর হামলা চালায়।

আহত সোহেল চৌধুরী কলেজের ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের ৭ম পর্বের ছাত্র। নগরীর টিটিসি এলাকার একটি ছাত্রাবাসে থেকে পড়াশোনার পাশাপাশি স্থানীয় খাবারের দোকানে খণ্ডকালীন চাকরিও করেন তিনি।

আহত সোহেল বাংলানিউজকে বলেন, তার পেছন থেকে অজ্ঞাত এক যুবক ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। প্রথম আঘাতটি প্রতিহত করতে গেলে তার মোবাইল ও ডান হাতে লাগে। পরের আঘাতগুলো বামপায়ে লাগে। হাত ও পায়ে রক্তাক্ত জখমের পর ওই যুবককে ধরতে গেলে পালিয়ে যান তিনি।

‘তবে ওই যুবক পালিয়ে যাওয়ার সময় বলে যায়, আমাকে ভুলে কুপিয়েছে। অন্য একজনের ওপর এ হামলা চালানোর কথা ছিলো। ’

এদিকে হামলার খবর পেয়ে সোহেলের সহপাঠীরা বরিশাল-ঢাকা মহাসড়কে অবস্থান নিয়ে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেন।  

পরে পুলিশের আশ্বাসের প্রেক্ষিতে প্রায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ শেষে অবরোধ তুলে নেন তারা।  

বরিশাল মহাননগর পুলিশের (বিএমপি) কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহিউদ্দিন বাংলানিউজকে জানান, হামলায় কারা জড়িত জানা যায়নি। আহতের সহপাঠীরা অবরোধ তুলে নিয়েছে।  

লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময় : ০১৩২ ঘন্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এমএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।