ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোতেই এ দুর্ঘটনা!

শরিফুল ইসলাম জুয়েল, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
মদ্যপ অবস্থায় গাড়ি চালানোতেই এ দুর্ঘটনা! দুর্ঘটনা কবলিত গাড়ির পাশ থেকেই এই মদের বোতলটি উদ্ধার করা হয়। ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজ

ঢাকা: রাজধানীর অন্যতম বিনোদন কেন্দ্র হাতিরঝিলে ফ্লাইওভারের রেলিং ভেঙে নিচে পড়ে দুমড়ে-মুচড়ে গেছে কালো রঙের প্রাইভেটকারটি। এতে আহত হয়েছেন চারজন। 

আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলছেন, দুর্ঘটনা কবলিত গাড়িটির পাশ থেকে একটি মদের বোতল উদ্ধার করা হয়েছে। এতে ধারণা করা হচ্ছে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যে এ দুর্ঘটনা ঘটেছে।

 

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে রামপুরা মহানগর আবাসিক এলাকা সংলগ্ন হাতিরঝিলের ২ নং ওভারব্রিজের রেলিং ভেঙে এলিয়েন ব্র্যান্ডের একটি গাড়ি নিচে পড়ে যায়। দ্রুত গতির গাড়িটি ছিটকে নিচে পড়ে চালকসহ চারজন আহত হয়েছেন।  

প্রায় ২০ থেকে ২৫ ফুট নিচে ছিটকে পড়ে যায় প্রাইভেট কারটি।  ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজ
আহতরা হলেন- সাদমান, তার বন্ধু ফায়েক, বান্ধবী আনিতা এবং চালক ওসমান। এর মধ্যে সাদমান ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমেদের ভাতিজা বলে জানা গেছে।

আহতদের মধ্যে সাদমানকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকিরা হাতিরঝিলের কাছে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান পুলিশ, ফায়ার সার্ভিস, র‌্যাবসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দুর্ঘটনা কবলিত গাড়িটির পাশ থেকে একটি মদের বোতল উদ্ধার করা হয়।    

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ ও র‌্যাব কর্মকর্তারা বলেন, আমরা ধারণা করছি গাড়িটির চালক ও অন্যান্য যাত্রীরা মদ্যপ অবস্থায় ছিলেন। আর এ জন্য দুর্ঘটনাটি ঘটতে পারে। এরপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন>>
** 
হাতিরঝিলে ব্রিজের রেলিং ভেঙে গাড়ি নিচে, আহত ৪

ঘটনাস্থলে থাকা রামপুরা থানা পুলিশের সদস্য আবদুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, কালো রঙের ওই গাড়িটির পাশেই একটি খালি মদের বোতল পাওয়া যায়। বিষয়টি ঊধ্বর্তন কর্মকর্তাদের জানানো হয়েছে।  

এদিকে আহত সাদমান দাবি করেন, ‘আমরা গুলশানে এক বন্ধুর সঙ্গে দেখা করে বাসায় ফিরছিলাম। ফায়েক গাড়ি ড্রাইভ করছিলো। আমাদের গাড়ি যখন ওভারব্রিজে ওঠে তখন পেছন থেকে অন্য একটি গাড়ি ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি নিচে পড়ে যায়। ’ 

‘স্থানীয়রা আমাদের গাড়ি থেকে বের করে পাশের হাসপাতালে নিয়ে যায়। চালক ওসমান ওই হাসপাতালেই আছেন। আর বন্ধুদের চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে। মোবাইল বন্ধ থাকায় সঠিক খবর বলতে পারছি না। তবে আমরা কেউই মদ্যপ ছিলাম না। ’

রেলিং ভেঙে নিচে পড়ে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেট কারটি।  ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজঅ্যাপোলো হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. নাহিদ বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে আহতদের রিপোর্টগুলো পজেটিভ এসেছে। তবে মাথায় আঘাত রয়েছে। এখনই আমরা কিছু বলতে পারছি না।  

সাদমানের মধ্যে মদ্যপানের কোনো আলামত পাওয়া গেছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, ‘এটা হতে পারে, তবে পুলিশ ও রোগীর আত্মীয় ছাড়া এ বিষয়ে কাউকে কিছু বলা যাবে না। ’ 

বাংলাদেশ সময়: ০৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এসআইজে/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।