ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বাগেরহাটে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অবৈধ স্থাপনা উচ্ছেদ। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটে মহাসড়কের দু’পাশ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ।
 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিনব্যাপী এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে খুলনা-বাগেরহাট মহাসড়কের নওয়াপাড়া মোড় থেকে শুরু করে কাটাখালি, সিএনবি বাজারসহ বিভিন্ন এলাকায় সড়কের পাশে গড়ে ওঠা দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

এসময় সড়ক ও জনপথ অধিদপ্তরের খুলনা জোনের অ্যাস্টেট ও আইন কর্মকর্তা (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মো. শরিফুল ইসলাম, বাগেরহাট সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদসহ সড়ক ও জনপথ বিভাগের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নির্বাহী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদ বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে বাগেরহাট-খুলনা মহাসড়কের দু’পাশের জায়গায় কিছু অসাধু ব্যক্তি অবৈধভাবে ঘর ও দোকান তৈরি করে ভোগ দখল করছিলো। ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটতো। অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে দুর্ঘটনা কমবে বলে আশা প্রকাশ করেন তিনি।

তিনি আরো বলেন, উচ্ছেদ অভিযানের আগে সীমানা চিহ্নিত করে দিয়েছি। সে মোতাবেক মাইকিংও করেছি। তারপরও যারা বাড়ি, ঘর, দোকান ভেঙ্গে নেয়নি তাদের স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।