ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

দৌলতপুর সীমান্তে বিএসএফ’র হাতে দুই বাংলাদেশি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
দৌলতপুর সীমান্তে বিএসএফ’র হাতে দুই বাংলাদেশি আটক

কুষ্টিয়া: ভারতে অনুপ্রবেশের অভিযোগে কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত থেকে দুই বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। পরে তাদের ভারতীয় পুলিশে সোপর্দ করা হয়েছে। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে ৪৭ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধীনস্ত রামকৃষ্ণপুর বিওপি কমান্ডার নায়েক সুবেদার আশরাফ এ তথ্য জানিয়েছেন।  

আটক বাংলাদেশিরা হলেন-দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের খালেক হালসানার ছেলে সেল্টু (২৫) ও মেহেরপুর জেলার গাংনী উপজেলার ছাতিয়ান বামুন্দী গ্রামের আবেদ মাস্টারের ছেলে আওলাদ (২৮)।

রামকৃষ্ণপুর বিওপি কমান্ডার নায়েক সুবেদার আশরাফ জানান, এক বছর আগে অবৈধভাবে ভারতের কেরালায় গিয়ে দিনমজুরের কাজ করে আসছিলেন সেল্টু ও আওলাদ। সোমবার রাতে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলাবাড়িয়া থানার বাউসমারী সীমান্তের ১৫৭/১(এস) সীমান্ত পিলার সংলগ্ন এলাকা দিয়ে দৌলতপুরের মোহাম্মদপুর সীমান্তে ঢুকছিলেন তারা। এসময় বাউসমারী বিএসএফ ক্যাম্পের টহলদল তাদের আটক করে।  

তিনি আরো জানান, খবর পেয়ে বিএসএফ’র সঙ্গে যোগাযোগ করা হলে আটক দুই বাংলাদেশিকে পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানায় বিএসএফ।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।