ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে তেল চুরির ঘটনায় গ্রেপ্তার ১

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
রূপগঞ্জে তেল চুরির ঘটনায় গ্রেপ্তার ১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেঘনা গ্রুপের কাভার্ডভ্যান থেকে ১৮০ লিটার তেল চুরির ঘটনায় পুলিশ রাসেল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরি হওয়া ৩০ লিটার তেল।   

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার যাত্রামুড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাসেল ব্রাক্ষণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার বাড়াইলচর এলাকার কেনু মিয়ার ছেলে।

মামলার বাদী আমিনুল জানান, তিনি মেঘনা গ্রুপের পরিবহন বিভাগের কাভার্ডভ্যান চালক। বরিশাল থেকে মেঘনা আসার পথে সোমবার ভোরে রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকার ফারুকের রিকশা গ্যারেজের সামনে গাড়ি পার্ক করে চা-নাস্তা খাচ্ছিলেন তিনি। খাওয়া শেষে তিনি দেখেন, তার গাড়িসহ সেখানে পার্ক করা তিনটি গাড়ির ট্যাংক থেকে ১৮০ লিটার তেল চুরি হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার বিকেলে স্থানীয়দের সহযোগিতায় ৩০ লিটার তেলসহ রাসেল নামে এক চোরকে আটক করে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।