ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিপিএল কুইজ কনটেস্টের পুরস্কার পাচ্ছেন যারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বিপিএল কুইজ কনটেস্টের পুরস্কার পাচ্ছেন যারা বাংলানিউজ কার্যালয়ে লটারি করা হচ্ছে, ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: ‘প্রাণ ফ্লেভার্ড মিল্ক-বাংলানিউজ বিপিএল টি-টোয়েন্টি কুইজ ২০১৭’র সঠিক উত্তরগুলো নিয়ে লটারি অনুষ্ঠিত হয়েছে। লটারিতে ১২ ক্যাটাগরিতে ২০ জনকে মেগা পুরস্কারের জন্য মনোনীত করা হয়। পরে বিশেষ আয়োজনের মধ্য দিয়ে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরায় ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউজের বাংলানিউজ কার্যালয়ে এই লটারি অনুষ্ঠিত হয়।

বিজয়ীদের তালিকা
প্রথম হয়েছেন, সাখাওয়াত হোসেন, দ্বিতীয় শংকর বাহাদুর, তৃতীয় আব্দুস সামাদ, যৌথভাবে চতুর্থ মো. বাপ্পী ও সজল, পঞ্চম শাহেদ, ষষ্ঠ সৈকত তালুকদার, সপ্তম জয়নাল আবেদীন কামাল, অষ্টম মো. রবিউল ইসলাম, নবম যৌথভাবে মো. তানভীর আনোয়ার ও আহসান কবির, দশম মো. মুরসালিন ও রিপন মিয়া, এগারোতম মো. আলতাফ হোসেন, বারোতম পুরস্কার বিজয়ী যৌথভাবে (পাঁচজন) এস আর সজিব, তাসলিমা আক্তার, মনোয়ারা বেগম, ইসহাক এবং বেলাল আল হাসান শুভ।

বাংলানিউজ কার্যালয়ে লটারি করা হচ্ছে, ছবি: রাজীন চৌধুরীমেগা পুরস্কারে যা থাকছে, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট (দুইজন), রেফ্রিজারেটর, এলইডি টিভি, স্মার্টফোনসহ ২০টি আকর্ষণীয় গিফট।

প্রাণ-আরএফএল গ্রুপ ডিজিটাল মিডিয়া বিভাগের অ্যাসিসটেন্ট ম্যানেজার মো. আনিসুর রহমান ও সাব অ্যাসিসটেন্ট ম্যানেজার রেজওয়ানুল হকের উপস্থিতিতে অনুষ্ঠান পরিচালনা করেন বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম।

আরও উপস্থিত ছিলেন, বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, সিনিয়র আউটপুট এডিটর জাকারিয়া মন্ডল, আউটপুট এডিটর (ইংরেজি) এসএম সালাহ উদ্দিন, আউটপুট এডিটর (বাংলা) অশোকেশ রায়, চিফ অব করেসপন্ডেন্টস সেরাজুল ইসলাম সিরাজ, বাংলানিউজের হেড অব মার্কেটিং সিরাজুল ইসলাম সুমন ও ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) মাহমুদ হাসান, ওয়েব ইন চার্জ অমিয় দত্ত ভৌমিক, কান্ট্রি এডিটর শিমুল সুলতানাসহ সাংবাদিক ও কর্মকর্তারা।

প্রাণ ফ্লেভার্ড মিল্ক-বাংলানিউজ বিপিএল টি-টোয়েন্টি কুইজ-২০১৭ প্রতিযোগিতায় ৩৮ হাজার ৩১৫ জন অংশগ্রহণ করেন। এর মধ্য থেকে সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে চূড়ান্ত বাছাইপর্বে লটারির মাধ্যমে ২০ জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

এছাড়া বিপিএল টি-টোয়েন্টির শুরু থেকে শেষদিন পর্যন্ত মোবাইলে প্রতিদিন পাঁচজনকে ২০০ টাকা রিচার্জ দেওয়া হয়েছে। এ পর্যন্ত ১৮৪ জন রিচার্জ পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।