ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
আশুলিয়ায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

আশুলিয়া (সাভার): আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় সুমাইয়া আক্তার (১১) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে পলাশবাড়ির বটতলা এলাকার মোখলেস মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সুমাইয়া জামালপুরের মাদারপুর উপজেলার কান্দনগাড়ি গ্রামের সুলতান মিয়ার মেয়ে।

সে আশুলিয়ার জুয়েল মডেল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলো।

প্রতিবেশীরা জানায়, সুমাইয়ার বাবা-মা ও বোন স্থানীয় একটি কারখানায় চাকরি করেন। সে সুবাদে সুমাইয়া দিনের বেলায় বাসায় একাই থাকতো। মঙ্গলবার দুপুরে সে ঘরের দরজা লাগিয়ে ভেতরে অবস্থান করছিলো। রাতে তার মা বাসায় ফিরে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পান। পরে ঘরের জানালা দিয়ে তিনি সুমাইয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়দের ডেকে আনেন এবং পুলিশে খবর দেন।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) নাহিদ হাসান বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুমাইয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।