ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় দুই বাসের সংঘর্ষে আহত ৩৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
সাটুরিয়ায় দুই বাসের সংঘর্ষে আহত ৩৭ আহতরা মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পোশাক কারখানার একটি কর্মীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৩৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩০ জন নারী রেয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-আরিচা মহসড়কের সেকেন্ড গোলড়া নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার পরপরই মহাসড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়।

প্রায় দেড়ঘণ্টা পর্যন্ত মহাসড়কের উভয় পাশে থেমে-থেমে চলে যানবাহন। পরে সকাল সোয়া ৯টার দিকে পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়।

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, সাটুরিয়ার নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড এলাকার তারাশিমা অ্যাপারেলস নামে একটি পোশাক কারখানার কর্মীবাহী বাসের সঙ্গে পাটুরিয়াগামী অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় বাসের চালকসহ বেশ কয়েক জন আহত হয়। তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা সিনিয়র স্টাফ নার্স সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত কমপক্ষে ৩৭ জন জরুরি বিভাগের চিকিৎসা নিয়েছে।  

অধিকাংশের অবস্থা গুরুতর হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান সাইফুল।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।