ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪ দুর্ঘটনাকবলিত বাস

বগুড়া: ঢাকা-বগুড়া-রংপুর মহাসড়কের বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলার বিহারপুর এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগার ঘটনায় নিহত বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। এতে আহত হয়েছেন আরো ১৫-২০ জন।
 

বুধবার (২৭ ডিসেম্বর) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে বেলা ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু হলে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়ায়।

দুপুর ২টার দিকে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।
 
এদিকে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে শজিমেকে চিকিৎসাধীন দু’জনের নাম পরিচয় পাওয়া গেছে।
 
তারা হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ঘোরাই বিহার উলিপুরের আতিয়ার রহমানের ছেলে আবুল কালাম (২৪) ও পাইডাঙ্গা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আবিজুল (৩২)।
 
বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ বাংলানিউজকে আহতদের নাম পরিচয় নিশ্চিত করেন।
  
শিবগঞ্জ থানার ওসি শাহীদ মাহমুদ খান ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, নরসিংদী থেকে কুড়িগ্রামের উদ্দেশে ছেড়ে আসা সাদ্দাম পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো-ব-১৪-৪৭৩৭) মহাসড়কের ওইস্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান।
 
এতে বাসটি মহাসড়কের পাশে গাছের সঙ্গে প্রচণ্ড জোরে ধাক্কা লাগলে  ঘটনাস্থলেই দুই পুরুষ, একজন নারীসহ বাসের তিন যাত্রীর মৃত্যু হয়।   
 
বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।