ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া পিকআপ উদ্ধার, আটক ১

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া পিকআপ উদ্ধার, আটক ১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া মাছ বোঝাই পিকআপ গাজীপুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত আল-আমিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে গাজীপুর জেলার জয়দেবপুর চান্দিনা চৌরাস্তা এলাকার মাছের আড়ৎ থেকে পিকআপসহ তাকে আটক করে র‌্যাব-১। এরপর বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে র‌্যাব সদস্যরা আল-আমিনকে রূপগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেন।

আলা-আমিন মাদারীপুর জেলার সদর উপজেলার খাগদি গ্রামের মৃত উসমান গনির ছেলে।

এ ঘটনায় মাছ ব্যবসায়ী হেলাল উদ্দিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, মঙ্গলবার ভোরে হেলাল উদ্দিন মৌলবীবাজার এলাকা থেকে ১ লাখ ৬০ হাজার টাকার মাছ কিনে পিকআপ বোঝাই করে যাত্রাবাড়ির উদ্দেশে রওনা হন। পিকআপটি রূপগঞ্জ উপজেলার হারবেস্ট গার্মেন্টস এলাকায় পৌঁছালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন পিকআপ ভ্যানটি গতিরোধ করে। পরে কাগজপত্র চেক করার কথা বলে গাড়ির চালককে নিচে নামিয়ে মাছ বোঝাই পিকআপ ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। বিষয়টি র‌্যাবকে জানানো হলে বিকেলে গাজিপুর জেলার জয়দেবপুর চান্দিনা চৌরাস্তার একটি মাছের আড়ৎ থেকে খালি পিকআপ ভ্যানসহ আলা আমিনকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।