ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পটুয়াখালীতে স্বামী-স্ত্রীসহ আটক ৩, ইয়াবা-গাঁজা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
পটুয়াখালীতে স্বামী-স্ত্রীসহ আটক ৩, ইয়াবা-গাঁজা উদ্ধার

পটুয়াখালী: পটুয়াখালীতে পৃথক দু’টি অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ স্বামী-স্ত্রীসহ ৩ জনকে আটক করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

আটককৃতরা হলেন- যশোরের শার্শা থানার বুরুজবাগান এলাকার মৃত বেলায়োত হোসেনের ছেলে মো. শফিকুল ইসলাম রয়েল (৩৩), পটুয়াখালী জেলার সদর থানাধীন বরুনবাড়িয়া এলাকার মৃত কাঞ্চন জমাদ্দারের ছেলে মো. আখির জমাদ্দার (৪২) ও তার স্ত্রী নাসিমা বেগম (৪০)।
 
র‌্যাব জানায়, বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী সদর থানাধীন চৌরাস্তার মোড় এলাকায় অভিযান চালানো হয়।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যদের পরিচালিত ওই অভিযানে মো. শফিকুল ইসলাম রয়েলকে ৫শ’ ২ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এসময় তার কাছ থেকে মাদক বিক্রির সাড়ে ৩ হাজার টাকা ও ২টি সিমসহ একটি মোবাইল জব্দ করা হয়।

এর আগে অপর এক অভিযানে পটুয়াখালী জেলার সদর থানাধীন টাউন কালিকাপুর গোরস্থান রোড এলাকা থেকে মো. আখির জমাদ্দার ও তার স্ত্রী নাসিমা বেগমকে ৮৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল জব্দ করা হয়।

উভয় ঘটনায় পটুয়াখালী জেলার সদর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পটুয়াখালী ক্যাম্পের কমান্ডার মুহাম্মদ ছুরত আলম (অতিরিক্ত পুলিশ সুপার)।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।