ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ৩০০ যাত্রীর জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ৩০০ যাত্রীর জরিমানা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ৩০০ যাত্রীকে জরিমানা করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন ৫টি রুটের যাত্রীবাহী ট্রেনে এ অভিযান চালানো হয়।

পাকশি বিভাগীয় রেলওয়ে পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী বাংলানিউজকে জানান, পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন ৫টি রেলরুটের স্টেশনের ওপর দিয়ে যাওয়া রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৭৫৪ নম্বর সিল্কসিটি এক্সপ্রেস, ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ৭৬৯ নম্বর ধুমকেতু এক্সপ্রেস, দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৭০৫ নম্বর একতা এক্সপ্রেস, ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী ৭৬৫ নম্বর নীলসাগর এক্সপ্রেস ও রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী ৭১৫ নম্বর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে টিকিট চেকিং অভিযান চালানো হয়।

এসময় বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ৫টি রুটের ৩০০ যাত্রীর কাছ থেকে ১ লাখ ৩ হাজার ৩০০ টাকা জরিমানাসহ ভাড়া আদায় করা হয়।

পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামীল মোহসীর নেতৃত্বে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবর রহমান, সহকারী সংকেত ও টেলিকম প্রকৌশলী রুবায়েত শরীফ, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আব্দুল হালিম, টিকিট পরিদর্শক মেহেদী হাসান অভিযান পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।