ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানী পৃথক ঘটনায় তিন ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
রাজধানী পৃথক ঘটনায় তিন ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক শ্রমিক ও সড়ক দুর্ঘটনায় পথচারীসহ পৃথক ঘটনায় তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) ভিন্ন ভিন্ন স্থানে পৃথক সময়ে ওই তিন ব্যক্তির মৃত্যু হয় বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার উপ পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কামারপাড়ায় সকালে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারী। তার পরনে ছিলো নীল রঙের ছাপা শাড়ি।

এদিকে উত্তরা পূর্ব থানার উপ পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম জানান, সকালে আব্দুল্লাহপুর স্টারলাইন বাস কাউন্টারের সামনের ফুটপাতে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে অসুস্থ অবস্থায় তার মৃত্যু হয়েছে।

অন্যদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, রাজধানীর খিলক্ষেত লেক সিটি এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে আশিক মিয়া (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শ্রমিকের সহকর্মী রবিউল ইসলাম জানান, খিলক্ষেত লেক সিটি এলাকায় নির্মাণাধীন ১৪তলা ভবনের ১০তলায় রডের কাজ করছিলেন তারা। এ সময় হঠাৎ নীচে পড়ে যান আশিক।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।